Featured

চায়না অনলাইন বিডি থেকে আপনি কিভাবে পণ্য পারচেস করবেন

How do you order on China Online BD?

ই-কমার্সের দ্রুতগতির এ বিশ্বে, চায়না অনলাইন বিডি আপনাকে সর্বচ্চ দ্রুততার সাথে আপনার বাছাইকৃত পণ্য হাতের মুঠোয় পৌঁছে দিবে। আমাদের থেকে অনলাইন সেবা নিয়ে আপনার যেন কোন অসুবিধা বা বাধার সম্মুখীন না হতে হয় এ জন্য আমাদের আজকের এ গাইডলাইন।

চায়না অনলাইন বিডি তে আপনি কিভাবে অর্ডার করবেন

এই বিস্তৃত নির্দেশিকায়, আমরা আপনাকে “চায়না অনলাইন বিডি” থেকে কিভাবে কেনাকাটা করতে হয় সে সম্পর্কে ধাপে ধাপে নির্দেশনা দেব, যা আপনার অনলাইন কেনাকাটার অভিজ্ঞতা সুবিধাজনক এবং আনন্দদায়ক করে তুলবে।

মার্কেট রিসার্চ ও পণ্য ক্রয় সংক্রান্ত সকল প্রক্রিয়া

আমাদের ওয়েবসাইটে প্রায় ১ কোটি সেলার এবং ২০ কোটি পণ্য রয়েছে যা থেকে পণ্য ক্রয় করতে গেলে প্রথমেই আপনাকে মার্কেট রিসার্চ করে চলমান বাজারের সবচেয়ে চাহিদা সম্পন্ন পণ্য কি তা জানতে হবে। নতুন উদ্যোক্তা হয়ে আপনি যে কোন পণ্য নিয়েই ব্যবসা শুরু করতে পারবেন না। সেক্ষেত্রে আপনার বাজারের চাহিদা সম্পন্ন পণ্য গুলিকে লিস্ট ভুক্ত করতে হবে ।

এবার, ফেরা যাক মূল বিষয়ে যখন আপনি জানেন আপনার কি পণ্য দরকার তখন আপনি এক ধাপ সামনে আগিয়ে গিয়েছেন। পরবর্তীতে আপনাকে আমাদের ওয়েবসাইটে গিয়ে একটি অ্যাকাউন্ট খুলতে পারেন পরবর্তীতে সার্চবারে পণ্যের নাম লিখে সার্চ দিতে হবে। অথবা আপনি ম্যানুয়ালি আমাদের সাইড বার থেকে আপনার পণ্যের ক্যাটাগরি বেছে নিতে পারেন। 

নির্দিষ্ট পণ্য অর্ডার করার জন্য পণ্যের ছবির ডান পাশ থেকে “COLOR” অপশন থেকে  পণ্যের রং বাছাই করতে পারেন এবং ১০ থেকে ১০০০+ এর মধ্যে পণ্যের পরিমাণ বেছে নিতে পারেন। পণ্যের রং এবং পরিমাণ বাছাই করার পর “Add to Cart” বাটনে ক্লিক করে অথবা “Buy Now” তে ক্লিক করে ফোন নাম্বার অ্যাড করে সাবমিট করবো। এ প্রক্রিয়ার মাধ্যমে পণ্য বাছাই ও অর্ডার কাজ সম্পন্ন হয়ে থাকে। 

পেমেন্ট পলিসি 

আমাদের পেমেন্ট পলিসি গ্রাহকের নিরাপদ লেনদেন নিশ্চিত করে। আমরা ভিসা কার্ড, মাস্টার কার্ড, বিকাশ, রকেট, উপায় ইত্যাদি আরো অনেক মাধ্যমে টাকায় পেমেন্ট নিয়ে থাকিআপনার প্রদানকৃত অর্থ, আমরা সর্বোচ্চ নিরাপত্তার সাথে গ্লোবাল সাপ্লায়ার/সেলার/প্রস্তুতকারকের কাছে এ অর্থ স্থানান্তর করি। এবং আপনার প্রদানকৃত টাকা আমরা এল.সি. –এর মাধ্যমে গ্লোবাল কারেন্সিতে রূপান্তর করে ২৪-৪৮ ঘণ্টা কার্যদিবসের মধ্যে গ্লোবাল সেলারদের পেমেন্ট সম্পন্ন করে থাকি যার মাধ্যমে আমাদের সার্ভিস সম্পন্ন হয় পেমেন্ট পলিসির এ সুবিধা আপনি অন্য কোন ই-কমার্স সাইটে এত বিস্তর ভাবে না ও পেতে পারেন।

আপনার অর্ডার চূড়ান্ত করার আগে, সবকিছু ঠিক আছে কিনা তা নিশ্চিত করে পণ্যের বিবরণ, শিপিং ঠিকানা এবং অর্থ প্রদানের পদ্ধতি পর্যালোচনা করবেন। এবং আপনার অর্ডারের মোট খরচ দুবার চেক করতে ভুলবেন না ।

শিপমেন্টের ও ডেলিভারি টাইম 

আমরা আপনাকে এয়ার শিপমেন্টের ক্ষেত্রে ১২-২৪ কার্য দিবসের মধ্যে শিপিং সার্ভিস দিয়ে থাকি। এবং সমুদ্র শিপমেন্টের ক্ষেত্রে ৩৫-৬৫ কার্য দিবসের মধ্যে  শিপিং সার্ভিস দিয়ে থাকি। 

স্টক প্রোডাক্ট এর ক্ষেত্রে আমরা ১ থেকে ২ কর্মদিবসের মধ্যে ডেলিভারি করে থাকি।

এবং প্রি-অর্ডারের ক্ষেত্রে প্রোডাক্ট চায়না থেকে বাংলাদেশে আসা দরুন কাস্টমস ও এয়ার শিপমেন্টের জন্য আমরা সর্বোচ্চ ৫ থেকে ৭ দিনের মধ্যে ডেলিভারি দিয়ে থাকি। এছাড়াও ডোমেস্টিক ডেলিভারির জন্য আমরা RedX, eCourier, Sundarban এবং SA Parabihan এর ডেলিভারি সার্ভিস ব্যবহার করে থাকি।

পণ্য ট্র্যাকিং  

পণ্য আপনার কাছে না পৌঁছানো পর্যন্ত আমরা আপনাকে ডিজিটাল অনলাইনের এক অভিনব সার্ভিস দিয়ে থাকি, যা দ্বারা আপনি আপনার পণ্যের অবস্থান ট্র্যাক করতে পারবেন। এ ট্র্যাকিং সার্ভিস আপনাকে আপনার পণ্যের নিশ্চয়তা দিয়ে থাকে ও পণ্য হাতে পাওয়া অব্দি আপনার অপেক্ষা লাঘব করে। China Online BD থেকে আপনি আপনার অর্ডারকৃত পণ্য ট্র্যাক করতে পারেন।

রিটার্ন পলিসি

 আপনার অর্ডার করা পণ্য আমাদের কাছ থেকে ডেলিভারি পাওয়ার পর পণ্যে যদি কোনো ত্রুটি থাকে বা ড্যামেজ থাকে অথবা আপনাকে যদি ভুল পণ্য কিংবা অসম্পূর্ণ পণ্য পাঠানো হয়, সে ক্ষেত্রে আমাদের ওয়েবসাইটের রিফান্ড অপশনে গিয়ে ২৪ ঘণ্টার মধ্যে উপযুক্ত প্রমান সহ রিফান্ডের জন্য আবেদন করতে পারবেন। এছাড়াও সেলারের কাছে যদি আপনার অর্ডার করা পণ্য না থাকলে তাহলে আপনি রিফান্ডের জন্য আবেদন করতে পারবেন। এবং ৪৫ কর্মদিবসের মধ্যে যদি আপনার অর্ডার করা পণ্য কোনো কারণে না আসলে সে ক্ষেত্রে ও আপনি রিফান্ডের জন্য আবেদন করা যাবে।

চায়না অনলাইন বিডি” গ্রাহক সন্তুষ্টিকে সর্বচ্চ  গুরুত্ব দেয় এবং আপনার সুবিধার অসুদিধার  জন্য বিভিন্ন সহায়তা প্রদান করে থাকি। আপনি যে কোন সমস্যা বা অনুসন্ধান সহায়তার জন্য ইমেইল, ফোন বা লাইভ চ্যাটের মাধ্যমে আমাদের গ্রাহক সহায়তা দলের সাথে যোগাযোগ করতে পারেন।

আমাদের এ ওয়েবসাইটের মাধ্যমে আপনি আরো নিরাপদে কেনাকাটা করতে পারবেন এবং আপনার অর্ডারগুলি আপনার দোরগোড়ায় না পৌঁছান পর্যন্ত ট্র্যাক করতে পারবেন৷ আমাদের শক্তিশালী রিটার্ন পলিসি এবং ডেডিকেটেড কাস্টমার সাপোর্ট সহ “চায়না অনলাইন বিডি” নিশ্চিত করে যে আপনার অনলাইন শপিং অভিজ্ঞতা যেন ঝামেলামুক্ত এবং সন্তোষজনক হয়। সুতরাং, আজই আমাদের প্ল্যাটফর্ম থেকে সেবা গ্রহন করুন এবং আপনার নখদর্পণে অনলাইন কেনাকাটার সুবিধা উপভোগ করুন।

একজন সফল উদ্যোক্তার হওয়ার জন্য আপনি কিভাবে মার্কেট রিসার্চ করবেন? 

Sultan Hazzaz

“Chinaonlinebd.com” is the largest wholesale marketplace in Bangladesh that brings the latest local and international goods to your doorstep at a wholesale rate. You can purchase here any product of Alibaba also at the wholesale rate In Bangladeshi currency.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button