Blog

চীন থেকে সুজ ও জুতা আমদানি

Buy shoes and socks at low prices

সুজ ও জুতা ব্যবসার জন্য  চীন একটি  বিশাল উৎপাদন হাব, এই প্রকারের পণ্যের উৎপাদনে একটি প্রধান দেশ হিসেবে পরিচিত। এই নির্দেশিকার মাধ্যমে, আপনি চীন থেকে সুজ ও জুতা পাইকারি ব্যবসা শুরু করে নিজের উদ্দেশ্য সাধন করতে পারেন। 

চীন থেকে সুজ ও জুতা আমদানি করে ব্যাবসা করার একটি গাইডলাইন

উপযুক্ত বিশ্বস্ত সরবরাহকারী অনুসন্ধানঃ  

চীনে সুজ ও জুতা উৎপাদনে এই ব্যবসার উপযুক্ত সরবরাহকারী পেতে অনুসন্ধান শুরু করুন।  উচ্চ মানের পণ্য সরবরাহ করতে বিশেষজ্ঞ সরবরাহকারী নির্বাচন করুন। 

“China Online BD” এমন একটি বিশ্বস্ত সরবরাহকারী যেটি চীন থেকে পন্য আমদানি করে। এই সরবরাহকারী কম্পানি  চীন থেকে সুজ ও জুতা সহ বিভিন্ন পণ্য আমদানি করে এবং তা বাংলাদেশের ব্যাবসায়ী সম্প্রদায়ের কাছে পৌঁছে দেয়। “China Online BD” ব্যবসা করার জন্য একটি বিশেষজ্ঞ সরবরাহকারী হিসেবে পরিচিত এবং পূর্ণ সেবা সরবরাহ করতে সাহায্য করে। তাদের সাথে যোগাযোগ করে সুজ ও জুতা সম্পর্কে বিশদ তথ্য এবং অফার জানতে এবং আমদানি করার আপনার ব্যবসা প্ল্যান তৈরি করতে সাহায্য পেতে আপনি “China Online BD” সাথে যোগাযোগ করতে পারেন। 

লোকাল মার্কেট অনুসন্ধানঃ 

স্থানীয় মার্কেটে যে এলাকায় আপনি আপনার জুতা বা ফুটওয়্যার ব্যবসা শুরু করতে চান সেখানে কোন ধরনের জুতা/ফুটওয়্যার বেশি চলছে বা যার চাহিদা আছে কিন্তু আপনার এলাকায় সেই প্রোডাক্ট নেই। চায়না এমন এক মার্কেট যেখানে নিত্য নতুন প্রডাক্ট পাওয়া যায়। 

চায়না থেকে আমদানিকৃত সু ও জুতার ক্যাটাগরিঃ 

জুতা ও সু এর অনেক ক্যাটাগরি আছে তবে যা  লাভজনক এবং বেশি আমদানি করা হয় তা নিম্নে দেওয়া হলঃ 

Men Shoes: 

চীন থেকে আমদানিত  Men Shoes ব্যক্তিগত স্টাইল এবং মূল্যের সঙ্গে একটি অত্যন্ত জনপ্রিয় পণ্য। China Online BD তে পাচ্ছেন অনেক স্বল্প মুল্যে মাত্র ১৬০ টাকা থেকে শুরু এবং এই জুতাগুলির  মান খুবই ভালো  এবং যে কোন অনুষ্ঠানে ব্যবহারের জন্য উপযোগী।

চীন থেকে আমদানিত Men Shoes সহজে পরিপূর্ণ এবং ট্রেন্ডি ডিজাইন দেয়। এই পুরুষ জুতার বিভিন্ন স্টাইল এবং রঙের মধ্যে বেছে নেওয়ার সুযোগ আছে। 

Men Boots: 

চীন থেকে আমদানিত Men Boots একটি প্রতিষ্ঠিত ফ্যাশন পণ্য, যা সমৃদ্ধ ডিজাইন এবং ব্যবহারের সুবিধা সহ সকলের দৃষ্টি আকর্ষণ  করে। চীন থেকে আমদানিত পুরুষ বুটস সাধারণভাবে স্বল্প মুল্য এবং অন্যান্য  বৈদেশিক বুটসের তুলনায় কম মূল্যে ক্রয় করা যায়।  

Ladies shoes: 

Ladies shoes  একটা আকর্ষণীয় ফ্যাশন, যার চাহিদা বর্তমানে ব্যাপক হারে বৃদ্ধি পাচ্ছে। আপনি চায়না অনলাইন বিডিতে পাচ্ছেন খুবই স্বল্প মুল্যে। মাত্র ১১৪ টাকা শুরু যা আপনি ৭০০/৮০০ টাকায় খুব সহজে খুচরা বিক্রি করতে পারবেন। 

Ladies Boots: 

যারা একটু ফ্যাশনাবল বা যারা একটু স্টাইলিস্ট তাদের কাছে Ladies Boots খুব জনপ্রিয়। শীতের সময়ও এর ব্যাপক চাহিদা থাকে। 

Ladies high heels : 

এমন মেয়ে পাওয়া খুবই কঠিন যে High heels পছন্দ করে না, সমগ্র পৃথিবীতে এর ব্যাপক চাহিদা আছে, China Online BD থেকে খুবই কম মুল্যে আমদানি করে  ৪/৫ গুন মুনাফায় বিক্রি করতে পারবেন। 

Formal Shoes:  

আফিস আদালতে  যারা জব করেন অথবা যারা ফরমাল ভাবে চলে অথবা বিবাহ শাদির অনুষ্ঠানে Formal Shoes এর বিকল্প নেই,  বাংলাদেশে সাধারনত এটি  চরা মুল্যে বিক্রি হয়।  

Running Shoes:  

সকালে যারা জগিং, হাটা হাটি  বা  ব্যায়াম করে তাদের কাছে Running Shoes খুবই জনপ্রিয়। 

Gym Shoes: 

যে সব জুতা  ব্যায়াম করার সময় পরিধান করতে ব্যবহৃত হয়। এই জুতোগুলি সাধারণভাবে মোবাইলিটি এবং  পা সুরক্ষিত রাখতে সাহায্য করে, যাতে আপনি ব্যায়াম করার সময় আরামদায়ক থাকেন। ব্যায়ামের জন্য ব্যবহৃত অনেক প্রকারের জুতা আছে, যেমন স্নিকার্স, ক্রস ট্রেনিং শুজ, ওয়াকিং শুজ, রানিং শুজ, এবং হাইকিং শুজ, যা ব্যায়ামের ধরণ এবং আপনার প্রাধান্যে নির্ভর করে বেছে নেওয়া হতে পারে। Gym Shoes নিয়ে ব্যাবসা করা খুবই লাভজনক, যা আপনি খুবই স্বল্প মুল্যে চায়না থেকে আমদানি করতে পারবেন।  

Casual Shoes:  

যে সব জুতা  সাধারণ দিনে পরিধানে ব্যবহৃত হয়, এবং যা বাসায় সব সময় হালকা ভাবে ব্যাবহার করা হয়। এখনতো অনেকে অফিসেও Casual Shoes পরিধান করে। 

Loafers

লোফারস আপনি বিভিন্ন অনুষ্ঠানের জন্য বা পাঞ্জাবির সাথে ব্যাবহার করতে পারেন, তবে এগুলি স্টাইলিশ বর্তমানে লোফারের চাহিদা অনেক সকল বয়সের মানুষ লোফার পছন্দ করে। ব্যাবসার জন্য Loafers খুবই ভালো একটা চয়েজ। 

Sports Shoes: 

এই জুতোগুলি সাধারণভাবে খেলাধুলার জন্য তৈরি করা হয়, যাতে ব্যথা পাওয়া এবং চোট লাগা  থেকে নিরাপদ থাকে। Sports Shoes বেশি, দ্রুত চলা এবং খেলাধুলার জন্য  তৈরি করা হয়, এগুলি বিভিন্ন খেলা যেমন ফুটবল, ক্রিকেট, টেনিস, ব্যাডমিন্টন, রানিং ইত্যাদি খেলাধুলার জন্য ব্যবহার করা হয়। Sports Shoes সাধারণভাবে ক্রিপ, স্পাইকড, ব্যাস্কেটবল শুজ, টেনিস শুজ, আর্থোপেডিক শুজ, স্কেটিং শুজ, ফুটবল সু  ইত্যাদি রূপে পাওয়া যায়। 

এটি একটি চাহিদা সম্পন্ন পণ্য সুতারং Sports Shoes নিয়ে ব্যাবসা করা যেতেই পারে। 

Football shoes: 

ফুটবল খেলার সময় পরিধান করার জন্য ব্যবহৃত জুতোগুলি কে Football shoes বলা হয়। এই জুতোগুলি সাধারণভাবে গ্রাউন্ডে উপযুক্ত ফ্রিকশন এবং বল নিয়ন্ত্রণের জন্য তৈরি হয় এবং খেলাধুলার সময়  পা সুরক্ষিত করে। ফুটবল জুতা সাধারণভাবে স্টাডিয়াম বা খেলার মাঠের জন্য তৈরি করা হয়ে থাকে।   

Baby Shoes: 

বাচ্চাদের পা সুরক্ষিত রাখার জন্য বেবি সু খুবই কার্যকর। সকল বয়সের বাচ্চাদের জুতার চাহিদা মার্কেটে সবথেকে বেশি এবং উচ্চ লাভে বিক্রয় করা হয়। যা আপনি আমাদের ওয়েবসাইট থেকে খুবই কম মুল্যে  আমদানি করতে পারেন। 

Slippers:  

সব বয়সের মানুষ এবং সকল সিজনে Slippers চাহিদা সবার উপরে থাকে, বাংলাদেশে সবথেকে বেশি স্লিপারের চাহিদা রয়েছে এজন্য  চায়না থেকে স্লিপার আমদানি করে স্বল্প টাকায় বেশি  লাভ করতে পারবেন আশা করি। 

বাংলাদেশে China Online BD সর্ব বৃহৎ  হোলসেল কম্পানি, যার মাধ্যমে খুব সহজে আপনি চায়না থকে সকল পন্য আমদানি করে সফল ব্যাবসায়ি হতে পারেন।  তাহলে আর দেরি কেন আপনি এখনই অর্ডার করে  বেকারত্ব দূর করুন হয়ে উঠুন একজন সফল উদ্দোক্তা।

চায়না অনলাইন বিডি থেকে আপনি কিভাবে পণ্য পারচেস করবেন

 

Sultan Hazzaz

“Chinaonlinebd.com” is the largest wholesale marketplace in Bangladesh that brings the latest local and international goods to your doorstep at a wholesale rate. You can purchase here any product of Alibaba also at the wholesale rate In Bangladeshi currency.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button