Blog

চায়না থেকে বাংলাদেশে সেরা পণ্য আমদানিকারক কম্পানি

সেরা পণ্য আমদানিকারক কম্পানি

বাংলাদেশে চীন থেকে পণ্য আমদানি একটি গুরুত্বপূর্ণ বিষয়, যা আমাদের সমৃদ্ধি এবং বাণিজ্যিক উন্নতির জন্য মৌলিক ভূমিকা পালন করে। এক্ষেত্রে, চায়না থেকে বাংলাদেশে পণ্য আমদানিকারক কম্পানির মধ্যে China Online BD বিশ্বস্ততার সাথে দীর্ঘ ৭ বছর যাবত পন্য আমদানির সেবা দিয়ে আসছে। 

চীন থেকে পন্য আমদানি করা কেন লাভজনক? 

বাংলাদেশ সহ বিশ্বের সকল দেশই চীন থেকে পন্য আমদানি করে, এমনকি আপনার হাতের কাছে যা কিছু পাবেন তার পেছনে “Made In China” লেখা পাবেন বাচ্চাদের খেলনা থকে শুরু করে ইলেকট্রিক পন্য, কসমেটিকস, নিত্য নতুন গ্যজেট ইত্যাদি সহ এমন কোন পন্য পাওয়া খুবই  কঠিন যা মেড ইন চায়নার না। 

মনে প্রশ্ন হতে পারে এর কারন কি? হ্যা আমরা উত্তর দিচ্ছি এর কারন সমুহঃ 

  • পণ্যের দাম খুবই সস্তা
  • অনন্য এবং নিত্য নতুন বিরল পণ্য
  • সেরা মানের পণ্য 
  • উচ্চ-লাভের মার্জিন 
  • আমদানি করা খুবই সহজ 
  • অনলাইন ব্যবসার জন্য উপযুক্ত পন্য 

এ কারণে বর্তমানে অনেক উদ্যোক্তা চীনের পণ্য নিয়ে  সাফল্যের সাথে ব্যবসা শুরু করেছেন।  

উদ্যোক্তাদের জন্য China Online BD কেন সেরা আমদানি কারক? 

একজন নতুন উদ্দক্তা বা ছোট ব্যবসায়ী যিনি চায়না থকে পন্য আমদানি করার  কথা ভাবছেন তার সামনে নিম্ন লিখিত কিছু সমস্যা সামনে আসে,  এবং এর সমাধান China Online BD সহজেই দিয়ে থাকে। 

আমদানিকারক লাইসেন্

চীন বা অন্য যে কোন দেশ থেকে পণ্য আমদানি করতে আপনার একটি সরকার অনুমোদিত  লাইসেন্স প্রয়োজন, এই লাইসেন্স দিয়ে নির্দেশিত পরিমাণ পন্য আমদানি করা যাবে  এবং এই লাইসেন্স নির্দিষ্ট সময় পর পর নবায়ন করা প্রয়োজন হয়। যা ছোট ব্যবসা বা উদ্যোক্তাদের জন্য কঠিন হয়ে যায়। 

China Online BD আপনাকে এসকল ঝামেলা থকে মুক্তি দিচ্ছে, আপনি আমাদের অয়েবসাইট থেকে ২০ কোটি পন্য লাইসেন্স বিহীন অর্ডার করতে পারবেন। 

রপ্তানিকারকদের সাথে যোগাযোগ

বর্তমানে  ইন্টারনেটের এই যুগে সারা বিশ্বে যোগাযোগ করা অনেক সহজ হয়ে গিয়েছে। তবুও রপ্তানিকারকদের সাথে  যোগাযোগে কিছু প্রতিবন্ধকতা রয়েছে। আমদানি করার জন্য মুল হল রপ্তানিকারকদের সাথে সফল আলোচনা। 

চীন থেকে বাংলাদেশে পণ্য আমদানি করতে অনেক সমস্যায় পড়েছে ক্ষুদ্র ব্যবসায়ীরা। যখন একটি ছোট ব্যবসা চীনের একটি বড় রপ্তানিকারক কম্পানির  সাথে আলোচনা করার চেষ্টা করে তখন সেরা মূল্য না পাওয়ার সম্ভাবনা বেশি থাকে থাকে।

China Online BD চিনের সেরা রপ্তানি কারক কম্পানির সাথে সর্বনিম্ন দামে ডিল করে আপনাদের কে দিচ্ছে, আপনি ওয়েবসাইট বা অ্যাপ ব্যাবহার করে ঘরে বসেই অর্ডার করতে পারেন। 

কাগজপত্রের জটিলতাঃ 

চীন থেকে বাংলাদেশে পণ্য আমদানির প্রক্রিয়াটি কাগজপত্রের একটি সিরিজের সাথে আসে।

এলসি অন্যতম গুরুত্বপূর্ণ নথি। যা আমদানিকারক ও রপ্তানিকারকের মধ্যে নিরাপদ লেনদেন ও আস্থা নিশ্চিত করে। কিন্তু এসব কাগজপত্র পাওয়াও জটিল। এটি পেতে আপনাকে ব্যাংকের  প্রয়োজনীয় কাগজপত্র পূরণ করতে হবে। যা অনেক সময় নতুন উদ্যোক্তা ও ক্ষুদ্র ব্যবসায়ীদের জন্য কঠিন হয়ে পড়ে। 

China Online BD দিচ্ছে এসকল সমস্যার সমাধান  আপনি কোন কাগজ পত্রের ঝামেলা ছাড়াই অর্ডার করতে পারবেন। 

শিপিং ও অবিশ্বস্ত এজেন্ট সমস্যা

সম্ভবত আমদানির সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং জটিল বিভাগটি হল  শিপিং অর্থাৎ  চীন থেকে বাংলাদেশে পণ্য আনা। প্রচুর অভিজ্ঞতা ব্যাতিত এটি সমগ্র আমদানি প্রক্রিয়াকে নষ্ট করে দিতে পারে। 

এবং আমদানিকারক ব্যবসা কয়েক ডজন এজেন্ট যেমন বায়িং এজেন্ট, শিপিং এজেন্ট এবং মালবাহী ফরওয়ার্ডিং এজেন্ট দ্বারা পরিচালিত।

পৃথক কারণের জন্য পৃথক এজেন্টদের সাথে ডিল করা আমদানিকে আরও জটিল ও  কঠিন করে তুলতে পারে। এছাড়াও এই এজেন্টদের মধ্যে অসততা সাধারণত দেখা যায়। এটি আপনার ব্যবসার ক্ষতি করতে পারে।

China Online BD নিরাপদ শিপিং এবং বিশ্বস্ত এজেন্ট এর মাধ্যমে আপনার হাতে পন্য পৌঁছে দিবে, এবং পন্যের যদি কোন সমস্যা থাকে তবে আমরা আপনাকে দিচ্ছি রিফান্ডিং এর ব্যাবস্থা। 

আমাদের অন্যান্য সুবিধা সমুহ 

  • সহজে ওয়েবসাইট অথবা অ্যাপ এর মাধ্যমে অর্ডার 
  • রিয়েল-টাইম পণ্য ট্র্যাকিং
  • সহজ হেল্পলাইন 
  • খরচ ক্যালকুলেটর
  • যুক্তিসঙ্গত মূল্য পরিসীমা
  • স্থানীয় মুদ্রায় পেমেন্ট সহ যে কোন ভাবে পেমেন্ট 
  • রিফান্ডিং  নীতি
  • গ্রাহক সমর্থন

China Online BD  একটি দুর্দান্ত উদাহরণ, যা চীন থেকে বাংলাদেশে পণ্য আমদানির ক্ষেত্রে অবলম্বন করেছে এবং বাংলাদেশের বাণিজ্যিক সেক্টর ও প্রযুক্তিতে সফল হয়েছে। 

আমরা আশা করি যে, China Online BD একটি নির্ভরযোগ্য পণ্য আমদানিকারক কম্পানি হিসেবে বাংলাদেশের বাণিজ্যিক উন্নতির সাথে অর্থনীতিকেও সমৃদ্ধ করে থাকবে। 

চায়না অনলাইন বিডির সফলতার যাত্রায় পাশে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

Sultan Hazzaz

“Chinaonlinebd.com” is the largest wholesale marketplace in Bangladesh that brings the latest local and international goods to your doorstep at a wholesale rate. You can purchase here any product of Alibaba also at the wholesale rate In Bangladeshi currency.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button